Tuesday, December 17, 2013

Asus laptop reviews low budget and current market price

প্রিয় টিউনার বন্ধুরা সবাইকে সালাম এবং সুভেচ্ছা।
আমি নিয়মিত ধারাবাহিক ল্যাপটপ রিভিউ দিতে চেষ্টা করব।
আপনাদের নিজের কোন ব্র্যান্ড চাহিদা থাকলে আমাকে কমেন্টস করবেন, আমি চেষ্টা করবো আপনাদের পছন্দের ব্র্যান্ডের ল্যাপটপ এর উপরেও আমি রিভিউ এবং বর্তমান বাজার দর তুলে ধরবো। ধারবাহিক ভাবে আমার আজকের ল্যাপটপ ব্র্যান্ড লেনোভো জি সিরিজের একটি পণ্যের উপরে রিভিউ দিবো এবং জানাবো বর্তমানে বাজারে সেটার দাম এখন কত চলছে।
আজকের ব্র্যান্ড

Asus K Series Core I3


Brand : Asus
Type : Laptop
Processor : Intel Core i3 Processor Speed 2.1 GHz
RAM :  2GB DDR3
Hard Drive : 500 GB SATA
Display : 14.1'' LED
Battery Life : 6 Cell Battery with 3 Hours Backup
Available Color : Black
Warranty : 1 Year
Product Details : Asus K42F, 64 DVD+/RW, Webcam, Gigabit Lan, Carry Case, Networking WiFi (802.11b/g/n)Blue Tooth Modem 10/100/1000 Base T, Webcam Yes, Card Reader 4 in 1 Card Reader, SD, MMC, MS, Software Windows 7

Price : 32000 TAKA

পণ্যটি পাওয়া যাবে মাল্টিপ্ল্যান, এলিফ্যান্ট রোড, আই ডিবি, ইস্টার্ন প্লাস শান্তিনগরে।
পণ্যটির বর্তমান বাজার মূল্য - ৩২,০০০ টাকা। 
পণ্যটির সকল তথ্য এবং বর্তমান বাজার মূল্য পেলাম এখান থেকে 

No comments:

Post a Comment