Tuesday, December 17, 2013

HP Probook 4540S i5 Laptop Review and current market price

প্রিয় টিউনার বন্ধুরা সবাইকে সালাম এবং সুভেচ্ছা। আমি নিয়মিত ধারাবাহিক ল্যাপটপ রিভিউ দিতে চেষ্টা করব। । আপনাদের নিজের কোন ব্র্যান্ড চাহিদা থাকলে আমাকে কমেন্টস করবেন, আমি চেষ্টা করবো আপনাদের পছন্দের ব্র্যান্ডের ল্যাপটপ এর উপরেও আমি রিভিউ এবং বর্তমান বাজার দর তুলে ধরবো। ধারবাহিক ভাবে আমার আজকের ল্যাপটপ ব্র্যান্ড লেনোভো জি সিরিজের একটি পণ্যের উপরে রিভিউ দিবো এবং জানাবো বর্তমানে বাজারে সেটার দাম এখন কত চলছে। আজকের ব্র্যান্ড

HP Probook 4540S i5-2Gb Graphics


Brand : HP
Processor :Intel® Core™ i5 3rd Gen Processor 3230M (2.6GHz turbo boost up to 3.2GHz. 3MB L3 cache)
RAM : 4GB DDR3 RAM,
Hard Drive : 750GB SATA HDD
Display : 15.6" HD Led Display
Battery Life : 6 Cell Battery 4 hours backup
Available Color : Black
Warranty : 01 Year international Warranty
Product Details : Finger Print Security, Amd Radeon HD 7670M 2gb Dedicated Graphics, DVD+/RW, Webcam, Gigabit Lan, Bluetooth, WiFi, Card Reader

Price : 54000 TAKA

পণ্যটি পাওয়া যাবে মাল্টিপ্ল্যান, এলিফ্যান্ট রোড, আই ডিবি, ইস্টার্ন প্লাস শান্তিনগরে।
পণ্যটির বর্তমান বাজার মূল্য - ৫৪,০০০ টাকা। 
পণ্যটির সকল তথ্য এবং বর্তমান বাজার মূল্য পেলাম  এখান থেকে 

No comments:

Post a Comment